এক্সপ্রেস ট্যুরিজম :: Xpress Tourism

  • Home
  • এক্সপ্রেস ট্যুরিজম :: Xpress Tourism

এক্সপ্রেস ট্যুরিজম :: Xpress Tourism Tour agent group
(1)

24/10/2022

মঠেল

24/10/2022

সেন্ট মার্টিন জেটি ঘাটের বর্তমান অবস্থা

বিজনেস জগতে সুনাম এবং ম্যানেজমেন্ট এই দুইটা জিনিস ই হলো আসল। সিলেটের পানশী এবং পাঁচভাই এই দুটি রেস্টুরেন্টে যতবার ই গিয়ে...
06/10/2022

বিজনেস জগতে সুনাম এবং ম্যানেজমেন্ট এই দুইটা জিনিস ই হলো আসল। সিলেটের পানশী এবং পাঁচভাই এই দুটি রেস্টুরেন্টে যতবার ই গিয়েছি ততবার ই বসার জায়গার জন্য দাঁড়িয়ে থাকতে হয়েছে এত পরিমাণ কাস্টমার ই তাদের।এই যে এত এত ভোক্তা কিন্তু এমনি এমনি ই আসেনি।ওদের কাছে আপনি চাইলেও কখনো ঠান্ডা পানি পাবেন না।কারণ নরমাল পানি ফ্রিজে রাখার আগেই শেষ হয়ে যায়।কোয়ালিটি মেইনটেইন করতে পারলে আপনার মার্কেটিং আপনার বিজনেসের ভোক্তা বা ক্রেতাই করে দিবে।

এই যে দেখুন ছবি সহ। আমাদের একজন ট্যুরিস্ট ভোলাগন্জে কি প্রশান্তিতে শুয়ে আছে😛
06/10/2022

এই যে দেখুন ছবি সহ।
আমাদের একজন ট্যুরিস্ট ভোলাগন্জে কি প্রশান্তিতে শুয়ে আছে😛

Kune Falls, Mumbai 💚💚💚
05/10/2022

Kune Falls, Mumbai 💚💚💚

ফুলবাড়িয়ারা বড়বিলা
04/10/2022

ফুলবাড়িয়ারা বড়বিলা

চা বাগান,সিলেট।
04/10/2022

চা বাগান,সিলেট।

যেদিকে চোখ যায়,সেদিকেই চা বাগান।এই সুন্দরের আড়ালে রয়েছে সীমাহীন দুঃখ কষ্টের গল্প।চা বাগানে এর আগেও অনেকবার গিয়েছি ঠিকই ক...
04/10/2022

যেদিকে চোখ যায়,সেদিকেই চা বাগান।এই সুন্দরের আড়ালে রয়েছে সীমাহীন দুঃখ কষ্টের গল্প।চা বাগানে এর আগেও অনেকবার গিয়েছি ঠিকই কিন্তু শ্রমিকদের সাথে ঐভাবে আলাপ করা হয়নি।এই চা বাগান গুলো একেকটা এক এক কোম্পানির আন্ডারে।সরকার থেকে নিলামে নেয়া বাগান।এখানে যারা শ্রমিক আছে তাদের বেশিরভাগই দেশ ভাগের পর এখানে রয়ে যাওয়া ভোজপুরি,বিহারি এসব Communityর মানুষ। চা বাগানে কাজ করার বিনিময়ে এসব লোকেরা বাসস্থান পাবে এমন একটা শর্ত থাকে।কিন্তু সেটাতে তাদের পার্মানেন্ট কোনো অধিকার থাকবে না।কাজ না করলে সেটাও পাবে না।বাসস্থান বলতে মাটির ঘর অথবা খুবই নড়বড়ে টাইপ ঘর।তারা এই পেশা পরিবর্তন করে না হয়তো মাটির টানে।একজন এর সাথে কথা বলে জানতে পারি মাত্র ৩ কেজি আটা দেয়া হয় রেশন হিসাবে।প্রতিদিন ১৭০ ( কয়েকদিন আগেও ১২০ টাকা ছিলো) টাকা মজুরিতে সপ্তাহ শেষে পায় ৬৫০ টাকা। কারণ এখান থেকে শ্রমিক ইউনিয়ন চার্জ,ইলেকট্রিসিটি সহ আরো অনেক কিছুর চার্জ কাটা হয়। ১৭০ টাকা পাওয়ার ক্ষেত্রেও শর্ত থাকে যে প্রতিদিন ২৩ কেজি চা পাতা তুলতে হবে।যদি কম হয় তাহলে বেতন কাটা যাবে। এই ২৩ কেজি মাপার ক্ষেত্রেও যারা থাকে তারাও চুরি করে ওজন কম দেখায়। চা শ্রমিকদের সন্তানদের জন্য ৫ম শ্রেণী পর্যন্ত ফ্রি পড়ার সুযোগ আছে।এর পর বেশিরভাগ ই সেই খরচ বহন করতে না পেরে সন্তানদের আবার চা পাতা তুলার কাজে লাগিয়ে দেয়।চিকিৎসা ব্যবস্থা যা আছে সেটাও অপ্রতুল। একজন চা শ্রমিক বলতেছিলেন যে মাঝে মাঝে উনারা চা পাতা ভর্তা করে খায় এবং মাঝে মাঝে শুধু রুটি আর লবণ দিয়ে খেয়ে পেটপূজা করেন। মাছ মাংস ওরা কতশত মাস পরে খেতে পারে সেটার কোনো ঠিক ঠিকানা নেই। ব্রিটিশরা যেভাবে শোষণ করেছিলো, চা শ্রমিকদেরকেও কোম্পানিগুলোও এভাবে শোষণ করে যাচ্ছে। শোষণের এই যে চেইন এটা ভাঙার সদিচ্ছাও কেউ দেখাবে না বোধহয়। আমার কাছে মনে হয়েছে এই যে চায়ের রং লাল,সেগুলো হয়তো চা শ্রমিকদের রক্তের প্রতীক।

04/10/2022

রাতারগুল,সিলেট

04/10/2022

ভোলাগন্জ,সাদাপাথর, সিলেট।

শুভ সকাল ভোলাগঞ্জ
04/10/2022

শুভ সকাল ভোলাগঞ্জ

04/10/2022

এক্সপ্রেস ট্যুরিজম :: Xpress Tourism ময়মনসিংহ রিসেন্টলি ট্যুরিস্টদের নিয়ে ঘুরে আসে সাদাপাথর, ভোলাগন্জ থেকে।ভোলাগন্জের ই একটি মনোমুগ্ধকর ভিডিও।

এক্সপ্রেস ট্যুরিজমের সিলেট ট্যুর❤️❤️
01/10/2022

এক্সপ্রেস ট্যুরিজমের সিলেট ট্যুর❤️❤️

বাংলাদেশী প্লেয়ারদের টাইগার বলায় BCB কে উকিলি নোটিশ পাঠিয়েছে সুন্দরবনের বাঘ সম্প্রদায়।
30/08/2022

বাংলাদেশী প্লেয়ারদের টাইগার বলায় BCB কে উকিলি নোটিশ পাঠিয়েছে সুন্দরবনের বাঘ সম্প্রদায়।

নব্বইয়ের দশকের কক্সবাজার কলাতলির ডলফিন মোড়ের দুর্লভ ছবি।🧧🧧
23/08/2022

নব্বইয়ের দশকের কক্সবাজার কলাতলির ডলফিন মোড়ের দুর্লভ ছবি।

🧧🧧

12/08/2022
।  عَلَيْــــــــــــــــــــكُمْ وَ رَحْمَةُ اللہِ وَبَرَكَاتُهُ⋆⃝𝄞﷽             🌜🐂 Eid Mubarak 🐂🌛
09/07/2022

। عَلَيْــــــــــــــــــــكُمْ وَ رَحْمَةُ اللہِ وَبَرَكَاتُهُ⋆⃝𝄞﷽
🌜🐂 Eid Mubarak 🐂🌛

ডিসকাউন্ট!! ডিসকাউন্ট!! ডিসকাউন্ট!!কি প্রলুব্ধ হলেন তো?!!তাহলে আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি এটা কোন ডিসকাউন্টের পোস্ট নয়! 🙏🙏...
02/07/2022

ডিসকাউন্ট!! ডিসকাউন্ট!! ডিসকাউন্ট!!

কি প্রলুব্ধ হলেন তো?!!

তাহলে আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি এটা কোন ডিসকাউন্টের পোস্ট নয়! 🙏🙏

প্রতিদিন এ ধরনের শত শত ডিসকাউন্ট পোস্ট দেখতে দেখতে আমাদের মস্তিষ্ক যেন আটকে গেছে ডিসকাউন্টের ফাঁদে! কোনটা আসল কোনটা নকল কোনটা ভালো কোনটা খারাপ এ সব কিছু বিবেচনার আগেই আমাদের অবচেতন মন কেবল ডিসকাউন্ট খোঁজে!

ইনবক্সে আপনাদের অনেকেরই অনুরোধ আসে, "একসাথে ৫/১০ টিকেট নিলে একটু ডিসকাউন্ট রাখা যায়??" কিংবা "সব পেজেই তো কোনো না কোনো ডিসকাউন্ট দিচ্ছে, আপনারা ডিসকাউন্ট দেন না কেন? কিংবা আপনাদের ডিসকাউন্ট অফার কখন চালু হবে?" এ রকম ডিসকাউন্ট বিষয়ক নানা ধরনের প্রশ্ন!

ভার্সিটি এক্সপ্রেসের প্রতিটি বিশ্ববিদ্যালয় যাতায়াতের প্যাকেজের দাম নির্ধারণ করার সময় নিজেকে পরীক্ষার্থী দের জায়গায় রেখে পুরো বিষয়টা নিয়ে ভেবেছি আমরা। ভেবেছি কিভাবে ন্যায্য মূল্যে মানসম্মত সেবা সরাসরি পরীক্ষার্থী দের কাছে পৌঁছে দেয়া যায়!
সব সময় একজন ছাত্র হিসেবে ভেবেছি প্যাকেজ ফি কেমন হলে তা আপনাদের ক্রয় ক্ষমতার ভেতরে থাকবে!
আর তাই প্যাকেজ ফি নির্ধারণের ক্ষেত্রে আমরা সব সময় প্রাধান্য দিয়েছি সার্ভিস এর সাথে ফি এর সামঞ্জস্যতা ।

তবে প্যাকেজ ফি, না বেশী, না কম, তা হওয়া উচিত অবশ্যই ন্যায্য!
বিজনেস শুরু করেছি পর্যন্ত আমরা কখনোই ডিসকাউন্ট অফারে প্যাকেজ সেল করিনি। এটাই ছিল ভার্সিটি এক্সপ্রেসের সবচেয়ে বড় চ্যালেঞ্জের একটি!

বিজ্ঞানের যুগ ছাড়িয়ে এখন যেন অফারের যুগে বসবাস করছি আমরা।
প্রোডাক্টের উপর অতিরিক্ত দাম বসিয়ে এরপর বিভিন্ন উপলক্ষ দেখিয়ে নিয়মিত ডিসকাউন্ট অফার দিয়ে সারা বছর প্রোডাক্ট সেল করা যেন পরিণত হয়েছে এখনকার বিজনেস কালচারে! আর এতে করে পণ্যের মান ও ন্যায্যতা যাচাই না করেই ক্রেতা হয়ে উঠেছে অফার সন্ধানী!

কিন্তু, ভার্সিটি এক্সপ্রেস এমন কালচারে বিশ্বাসী নয়। আমরা আপনাকে যে সেবা দেবো, সেই অনুযায়ী প্যাকেজ ফি মূল্যায়িত করার চেস্টা করি।

আমাদের লক্ষ্য সর্বোচ্চ মান সম্পন্ন একটি যাতায়াত সেবা সম্পূর্ণ ন্যায্য দামে সরাসরি পরীক্ষার্থী দের কাছে পৌঁছে দেয়া। 🧡

রংচটা বিজ্ঞাপন আর ডিসকাউন্টের ফাদে পা দিয়ে নয়, সিদ্ধান্ত নিন স্মার্ট ভাবে। অভিজ্ঞতার বিচারে নির্ধারন করুন আপনার ভার্সিটি ট্রাভেল পার্টনারকে। আমাদের গত ৮ বছরের সার্ভিস যাচাই করে নিন। জিজ্ঞেস করুন সিনিয়রদের।

#এবার আসি একটু ভিন্ন গল্পে...
নিচের ছবিটি লক্ষ করুন..

দুইটাই কিন্তু বাঘ। ১ম টি যিনি বানিয়েছেন তিনিও আর্টিস্ট। ২য় টি যিনি বানিয়েছেন উনিও আর্টিস্ট। এখন চয়েজ আপনার, আপনি কোন আর্টিস্ট এর কাছে যাবেন বা কোন বাঘটা আপনার চাই।

তবে এটা মাথায় রাখবেন চিনি যত বেশি দেবেন, ততই শরবত মিষ্টি হবে। ভালো জিনিসের দাম একটু বেশিই হয়। টাকা ঢালবেন না, চাইবেন ১ম বাঘটা, তা কখনই পাবেন না।

বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থী দের জন্য সেরা যাতায়াত সেবা পেতে হলে আপনার প্রথম পছন্দ হবে #ভার্সিটি_এক্সপ্রেস। চাপার জোড়ে নয় বিগত বছরের ছাত্র ছাত্রীদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নিন।

ভাল মানের বাস ও দক্ষ গাইড ব্যবস্থা নিয়ে আপনাদের সেবায় আমরা প্রস্তুত।

২০২১-২০২২ ভর্তি পরীক্ষার্থীরাময়মনসিংহ  থেকে যারা রাবি, চবি, জাবি সহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে যাবেন তাদের সহা...
25/06/2022

২০২১-২০২২ ভর্তি পরীক্ষার্থীরা

ময়মনসিংহ থেকে যারা রাবি, চবি, জাবি সহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে যাবেন তাদের সহায়তায় সব সময় প্রস্তুত #ভার্সিটি_এক্সপ্রেস
ভর্তি পরীক্ষার্থীদের সেবায় আমাদের পথচলার ৮ম বছরে পদার্পণ...

আপনাদের যাতায়াত সংক্রান্ত যেকোনো সমস্যার জন্য সংকোচ না করে যোগাযোগ করতে পারেন।

আপনাদের যাতায়াত সমস্যা সমাধানের জন্য সবসময় পাশে আছি।

01714636323
www.facebook.com/varsityxpress

Address


Telephone

+8801714636323

Website

Alerts

Be the first to know and let us send you an email when এক্সপ্রেস ট্যুরিজম :: Xpress Tourism posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Videos

Shortcuts

  • Address
  • Telephone
  • Alerts
  • Videos
  • Claim ownership or report listing
  • Want your business to be the top-listed Travel Agency?

Share